শুক্রবার, ০৪-ডিসেম্বর ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • একাধিক মামলার আসামি প্রতারক লিটন শিকদার গ্রেফতার

একাধিক মামলার আসামি প্রতারক লিটন শিকদার গ্রেফতার

shershanews24.com

প্রকাশ : ১৯ অক্টোবর, ২০২০ ০৯:৩৭ অপরাহ্ন

শীর্ষনিউজ, ফরিদপুর : প্রতারণা, চাঁদাবাজি ও ডিজিটাল নিরাপত্তা আইনসহ বিভিন্ন মামলায় অভিযুক্ত লিটন শিকদারকে সোমবার ভোরে জেলার ভাঙ্গা উপজেলার এক ভাড়া বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। 

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের অধিনায়ক দেবাশীষ কর্মকারের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে লিটন শিকদারকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজি মামলায় একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এসব মামলায় সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। ফরিদপুর, খুলনা, পাবনা ও ঢাকা জেলায় প্রতারণা, চাঁদাবাজি, ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে প্রায় ডজনখানেক মামলা রয়েছে।

বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত এবং তার বিরুদ্ধে প্রতারণা, চাঁদাবাজির বিভিন্ন সংবাদ, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ভুক্তভোগীদের অভিযোগ পর্যালোচনা করে তার বিরুদ্ধে প্রমাণ পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় র‌্যাব। র‌্যাব আরও জানায়, গত ২৯ সেপ্টেম্বর ডিএমপির কলাবাগান থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়। বর্তমানে সিআইডি ওই মামলা তদন্ত করছে। ওই মামলার এজাহারনামীয় আসামি হিসেবে লিটন শিকদারকে সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। 

প্রসঙ্গত, গ্রেফতারকৃত লিটন শিকদারের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের চর আজমপুর গ্রামে। তার বাবার নাম সিদ্দিক শিকদার।
শীর্ষনিউজ/এসএসআই