মঙ্গলবার, ১৯-জানুয়ারী ২০২১, ১১:১২ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • যমুনায় ঝাঁপ দিয়ে নিখোঁজ তিন জুয়াড়ির লাশ উদ্ধার

যমুনায় ঝাঁপ দিয়ে নিখোঁজ তিন জুয়াড়ির লাশ উদ্ধার

shershanews24.com

প্রকাশ : ২৯ নভেম্বর, ২০২০ ১১:৪৯ অপরাহ্ন

শীর্ষনিউজ , জামালপুর : জামালপুরের সরিষাবাড়িতে যমুনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের তিন দিন পর তিন জুয়াড়ির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মুহাম্মদ তরিকুল ইসলাম জানান, জামালপুরের সরিষাবাড়ি উপজেলার পিংনা ইউনিয়নের চরবাশুরিয়া এলাকায় দুর্গম চরে বৃহস্পতিবার রাতে জুয়া খেলার সময় প্রতিপক্ষের হামলার শিকার হয় কয়েকজন জুয়াড়ি। এসময় আত্মরক্ষার্থে যমুনা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন তারা।


টানা তিন দিনের উদ্ধার অভিযানে রবিবার দুপুরে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত তিনজন হলেন- সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পাখিমারা গ্রামের শামছুল হকের ছেলে ছানোয়ার হোসেন ছানু, পার্শ্ববর্তী টাঙ্গাইলের গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামের মৃত জমসের খাঁনের ছেলে হাফিজুর রহমান খাঁন ও ভুয়াপুর উপজেলার গোবিন্দাসী গ্রামের ফজল মিয়া।

এর মধ্যে ছানু ও ফজলের মরদেহ সরিষাবাড়ির সোনাইমুড়ি এবং হাফিজের মরদেহ টাঙ্গাইলের ভুঞাপুর থেকে উদ্ধার করা হয়।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) আরও জানান, মরদেহ সরিষাবাড়ী থানায় এসেছে। ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে এসআই ইউনুস আলী ও কনস্টেবল মনির উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

জানা যায়, সরিষাবাড়ী উপজেলার দুর্গম চর বাসুরিয়ার যমুনা নদীর তীরে জুয়াড়ি আব্দুল মান্নানের নেতৃত্বে দীর্ঘদিন ধরে ‘ওয়ান টেন’ নামে জুয়ার আসর চলে আসছিল। স্থানীয় অপর একটি গ্রুপের সঙ্গে জুয়ার আসরের আধিপত্যকে কেন্দ্র করে বিরোধ বাধে। একপর্যায়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে হামলা, ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে।

শীর্ষনিউজ/আরএইচ