শনিবার, ২৩-জানুয়ারী ২০২১, ০১:০০ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • নীলফামারীতে বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন

নীলফামারীতে বাবার ডাকে বাড়ি ফিরে বড় ভাইয়ের হাতে খুন

shershanews24.com

প্রকাশ : ০৩ ডিসেম্বর, ২০২০ ০৩:২২ অপরাহ্ন

শীর্ষ নিউজ, নীলফামারী : নীলফামারীর সৈয়দপুরে মাদকাসক্ত বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছোট ভাই। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় শহরের বাঁশবাড়ির শেরেবাংলা স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত যুবকের নাম ইমরান হোসেন খন্দকার (২৭)। তিনি চার্টটার্ড অ্যাকাউন্টটেন্ট হিসেবে ঢাকায় একটি ব্যাংকে কর্মরত ছিলেন। ঘাতক বড় ভাই মো. জাকির হোসেন খন্দকার (৩২) সৈয়দপুর রেলওয়ে কারখানার কর্মচারী।
এলাকাবাসী জানায়, এস এম আরিফ ওরফে মানিকের বড় ছেলে মো. জাকির হোসেন মাদকাসক্ত। তিনি সংসারে কোনো টাকা পয়সা না দিয়ে বেতনের টাকায় নেশা করেন। বেতনের টাকা শেষ হলে নেশার খরচের জন্য বাবার ওপর চাপ সৃষ্টি করেন। না দিলে নানা অত্যাচার করেন। পরিবারের সবাই তার আচরণে অতিষ্ঠ। এর ধারাবাহিকতায় বুধবার রাতে আবারো টাকার জন্য জাকির হোসেন খন্দকার অশান্তি শুরু করেন ও বাবার গায়ে হাত তোলেন। 
বাবা বিষয়টা ছোট ছেলে ইমরান হোসেনকে জানালে তিনি ঢাকা থেকে বৃহস্পতিবার সকালে সৈয়দপুরে আসে। তিনি সকাল সাড়ে ৮টার দিকে বাড়িতে প্রবেশ করা মাত্র বড় ভাই জাকির তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। কথা কাটাকাটির একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। 
এসময় বড় ভাই রান্না ঘর থেকে ছুরি এনে ছোট ভাই ইমরানের পেটে ঢুকিয়ে দেয়। তাৎক্ষণিক গুরুতর আহতাবস্থায় তাকে সৈয়দপুর হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষনিউজ/ফরিদ