শনিবার, ২৩-জানুয়ারী ২০২১, ০২:০৯ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • চার জেলায় ধর্ষণ ও নিপীড়নের শিকার হয়েছে পাঁচ নারী

চার জেলায় ধর্ষণ ও নিপীড়নের শিকার হয়েছে পাঁচ নারী

shershanews24.com

প্রকাশ : ০৩ ডিসেম্বর, ২০২০ ০৩:৫৫ অপরাহ্ন

শীর্ষনিউজ , ডেস্ক : গাজীপুরের কালিয়াকৈরে বিচার চাওয়ায় মা-মেয়ের ওপর হামলা করা হয়েছে। এছাড়া নোয়াখালীর সুবর্ণচর, খুলনার পাইকগাছা ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ধর্ষণের শিকার হয়েছেন আরও তিন নারী।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের বড়ইবাড়ী কোটামনি এলাকায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের শিকার ওই ছাত্রী ও তার মা ওই ছেলের বাড়িতে বিচার চাইতে গেলে মা ও মেয়েকে মারধর এবং কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে কালিয়াকৈর থানায় মামলা করেন।

নোয়াখালী : সুবর্ণচরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক মো. সোহেলকে বুধবার গ্রেফতার করেছে চরজব্বর থানা পুলিশ। বুধবার তাকে বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে। সোহেল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নুরনবী মাস্টারের ছেলে।

খুলনা ও পাইকগাছা : পাইকগাছায় লস্কর পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে মাদ্রাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভিকটিমের নানি বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছে। গ্রেফতার মাদ্রাসা সুপার হাবিবুর রহমান কয়রা উপজেলার খিরোল গ্রামের আবদুল হাকিম সরদারের ছেলে।

নবীনগর (ব্রহ্মণবাড়িয়া) : নবীনগরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবককে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার বিপ্লব চক্রবর্তী উপজেলার ইব্রাহিমপুরের পানেশ চক্রবর্তীর ছেলে। বুধবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

শীর্ষনিউজ/আরএইচ