রবিবার, ১৭-নভেম্বর ২০১৯, ০৮:৫৪ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • নেত্রকোনায় ঘুমন্ত নারীকে ছুরিকাঘাতে হত্যা

নেত্রকোনায় ঘুমন্ত নারীকে ছুরিকাঘাতে হত্যা

shershanews24.com

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৯ ০৭:৫৫ অপরাহ্ন

শীর্ষনিউজ, নেত্রকোনা : পূর্ব শত্রুতার জেরে নেত্রকোনার বারহাট্টায় সাজিদা আক্তার নামে এক নারীকে ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাত হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিবাগত রাতে ছেলের বিছানায় ঘুমিয়ে থাকা অবস্থায় এ হত্যাকাণ্ডের শিকার হন তিনি। 

জানা যায়, ছুরিকাঘাতে গুরুতর আহত সাজেদাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরে বারহাট্টা গুজিকোনা গ্রামে নদীর পাড় নিয়ে প্রতিপক্ষের সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় তাকে ছুরিকাঘাত করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ ও স্বজনরা।

নিহতের ছেলে সজিবনুর আবেদ ও মেয়ে কাজল রেখা, খাদিজা অভিযোগ করে বলেন, বহুদিন ধরে প্রতিপক্ষের লোকজন পরিবারের সকলকে হুমকি-ধমকি দিয়ে আসছিল। মূলত নিহতের ছেলে আবিদকে হত্যার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা। ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার দাবি করেন তারা।

বারহাট্টা থানার ওসি বদরুল আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্ত করতে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 
শীর্ষনিউজ/এ