রবিবার, ০৮-ডিসেম্বর ২০১৯, ১০:২৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • প্রেমসংক্রান্ত বিরোধের জেরে কিশোর খুন, তিন বন্ধু গ্রেপ্তার

প্রেমসংক্রান্ত বিরোধের জেরে কিশোর খুন, তিন বন্ধু গ্রেপ্তার

shershanews24.com

প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৯ ১১:১২ অপরাহ্ন

শীর্ষনিউজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মোহাম্মদ মাওলা (১৭) নামের এক কিশোর খুন হয়েছে। নিখোঁজের তিন দিন পর উপজেলার পূর্বাচল এলাকার ১০ নম্বর সেক্টর এলাকা থেকে আজ শনিবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে নিহত কিশোরের তিন বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া কিশোরদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, প্রেমসংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত কিশোরের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনবলেন, ১৩ নভেম্বর বিকেলে উপজেলার ভোলাব ইউনিয়নের পাইস্কা এলাকার কাঠমিস্ত্রি এখলাছ উদ্দিনের ছেলে মাওলাকে ডেকে নিয়ে যায় তার দুই বন্ধু। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। গত বৃহস্পতিবার বিকেলে মাওলার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর সন্দেহভাজন হিসেবে মাওলার তিন বন্ধুকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী শনিবার সকাল ১০টার দিকে একটি ঝোপের ভেতর থেকে হাত-পা বাধা অবস্থায় মাওলার লাশ উদ্ধার করা হয়।

এসআই নাজিম উদ্দিন আরও বলেন, এলাকার এক মেয়ের সঙ্গে নিহত মাওলার প্রেমের সম্পর্ক ছিল। মাওলার এক বন্ধুও ওই মেয়েকে পছন্দ করত। এ বিষয়ে দুজনের একাধিকবার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে মাওলাকে হত্যার পরিকল্পনা করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান বলেন, প্রেমসংক্রান্ত বিরোধের জেরে কিশোর মাওলাকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তার বন্ধুরা। এ ঘটনায় নিহত কিশোরের বাবা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে আরও কয়েকজন জড়িত আছে। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।
শীর্ষনিউজ/এসএসআই