রবিবার, ০৮-ডিসেম্বর ২০১৯, ০৯:১৭ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • শ্রীবরদীতে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শ্রীবরদীতে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

shershanews24.com

প্রকাশ : ১৬ নভেম্বর, ২০১৯ ১১:১৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, শেরপুর: শেরপুরের শ্রীবরদী উপজেলার দুটি গ্রাম থেকে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মোল্লাপাড়া ও রাঙ্গাজান গ্রাম থেকে আজ শনিবার সকালে লাশ দুটি উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তিরা হলেন মোল্লাপাড়া গ্রামের কৃষক নুর ইসলাম (৩৫) ও রাঙ্গাজান গ্রামের নুর মোহাম্মদ (৩৮)। আজ বিকেলে জেলা সদর হাসপাতালের মর্গে লাশগুলোর ময়নাতদন্ত করা হয়।

শ্রীবরদী থানার পুলিশ সূত্রে জানা গেছে, মোল্লাপাড়া গ্রামের কৃষক নুর ইসলাম স্থানীয় দাদন ব্যবসায়ীদের কাছ থেকে ঋণ নিয়েছিলেন। কিন্তু ঋণের টাকা পরিশোধ করতে না পারায় কয়েক দিন আগে দাদন ব্যবসায়ীদের সঙ্গে তাঁর বাগ্বিতণ্ডা হয়। গতকাল শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। পরে আজ সকালে একটি মাঠে গাছের ডালের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত লাশ পাওয়া যায়। অপরদিকে রাঙ্গাজান গ্রামের নুর মোহাম্মদ বেশ কিছুদিন ধরে বিভিন্ন কারণে মানসিকভাবে অস্থির ছিলেন। শুক্রবার রাতে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। আজ সকালে বাড়ির পাশে জঙ্গলের একটি গাছের ডালের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত লাশ পাওয়া যায়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার আজ সন্ধ্যায় বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁরা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকেও কোনো অভিযোগ করা হয়নি। এ ঘটনায় থানায় দুটি পৃথক অপমৃত্যুর মামলা করা হয়েছে।
শীর্ষনিউজ/এসএসআই