শনিবার, ২৯-ফেব্রুয়ারী ২০২০, ০১:০২ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • সাভারে নিরাময় কেন্দ্রে মাদকাসক্তকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাভারে নিরাময় কেন্দ্রে মাদকাসক্তকে পিটিয়ে হত্যার অভিযোগ

shershanews24.com

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৩৯ অপরাহ্ন

 

শীর্ষনিউজ, সাভার : ঢাকার সাভারে একটি বেসরকারি মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে এক অসুস্থ যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত জাহাঙ্গীর মিয়া (৩৮) ময়মনসিংহের বাসিন্দা মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি সাভারের তালবাগ এলাকায় বড় ভাইয়ের সঙ্গে ভাড়া বাসায় থেকে হোটেল ব্যবসা করতেন।

ঘটনার পর সাভার রেডিও কলোনি বাস্ট্যান্ড এলাকায় অবস্থিত ‘নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্র’ বন্ধ পাওয়া গেছে। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরিফুল ইসলামসহ সংশ্লিষ্টরা পালিয়েছে।

শুক্রবার দুপুরে এনাম মেডিকেল কলেজে হাসপাতালের জরুরি বিভাগে ফেলে যাওয়া জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

সাভার মডেল থানার এসআই মনিরুজ্জামান বলেন, “একদিন আগেই জাহাঙ্গীরকে ওই নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। নিহতের ঘাড় ও চোখসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।”

নিহতের ভাই মানিক বলেন, মাদক সেবনে মানসিক ভারসাম্যহীন হয়ে পরায় জাহাঙ্গীরকে বৃহস্পতিবার বিকেলে নিউ আদর মাদকসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। রাতে ফোন করে তার শারীরিক অবস্থা জানতে চাইলে সে ভালো আছে বলে জানানো হয়।

“শুক্রবার সকালে বারবার ফোন করা হলেও সেখান থেকে কেউ সাড়া দেয়নি। দুপুর ১২টার দিকে ওই মাদক নিরাময় কেন্দ্র থেকে ফোন করে দ্রুত এনাম মেডিকেলের জরুরি বিভাগে যেতে বলা হয়। সেখানে গিয়ে দেখি জাহাঙ্গীরের লাশ।”

তবে ঘটনাস্থলে সেসময় নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের কাউকে পাওয়া যায়নি বলে তিনি জানান। নিহত জাহাঙ্গীরের শ্যালক সাদেক বলেন, তার সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের লোকজনের মারধরের কারণেই তার মৃত্যু হয়েছে।

এদিকে ঘটনার পর থেকে নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্র বন্ধ রয়েছে। প্রতিষ্ঠানটির এমডি ছাড়াও এর সঙ্গে জড়িত জুয়েল ও রোমান নামে তিন জনের কাউকে ফোনে পাওয়া যায়নি। এবিষয়ে সাভার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে এসআই মনিরুজ্জামান জানান।
শীর্ষনিউজ/এসএসআই