মঙ্গলবার, ০২-জুন ২০২০, ১১:১৩ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • আইইডিসিআর পরিচালককে নিয়ে স্ট্যাটাস, মেডিকেল প্রতিনিধি গ্রেফতার

আইইডিসিআর পরিচালককে নিয়ে স্ট্যাটাস, মেডিকেল প্রতিনিধি গ্রেফতার

shershanews24.com

প্রকাশ : ০২ এপ্রিল, ২০২০ ১০:১৬ অপরাহ্ন

শীর্ষ নিউজ, কক্সবাজার : করোনা পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরাকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় রাশেদুল আমিন (৪৩) নামে এক মেডিকেল প্রতিনিধিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) ভোরে কক্সবাজার শহরের ঝাউতলা গাড়ির মাঠ এলাকার ২ নম্বর গলির ১১ নম্বর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান।

গ্রেফতার মো. রাশেদুল আমিন লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের ইসলামপুর ইউনিয়নের পালপাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। ঝাউতলা গাড়ির মাঠ ২ নম্বর গলির ১১ নম্বর বাড়িতে থাকতেন তিনি। একটি ওষুধ কোম্পানির মেডিকেল প্রতিনিধি হিসেবে কক্সবাজার শহরে দায়িত্ব পালন করছিলেন রাশেদুল।

র‌্যাব জানায়, সিরাজ শিকদার নামের একটি ফেসবুক আইডি থেকে করোনাভাইরাস সংক্রান্ত বিষয়ে প্রধানমন্ত্রী ও আইইডিসিআরের পরিচালককে নিয়ে মিথ্যা, বিভ্রান্তি ও মানহানিকর তথ্য দিয়ে একটি স্ট্যাটাস দেয়া হয়। কিন্তু নানাভাবে অনুসন্ধান চালিয়ে তার স্ট্যাটাসের তথ্যের সত্যতা না পেয়ে আইডি ব্যবহারকারীকে শনাক্তে মাঠে নামে র‌্যাব-১৫।

প্রযুক্তির সহায়তায় রাশেদুল আমিনের মুঠোফোনে আইডিটি পাওয়া যায়। তখন তাকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। একই সঙ্গে তার মোবাইল জব্দ করা হয়।
শীর্ষ নিউজ/এন