শুক্রবার, ০৫-জুন ২০২০, ০৩:২১ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • জ্বর নিয়ে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে আক্কেলপুরে, ৩ বাড়ি লকডাউন

জ্বর নিয়ে নারায়ণগঞ্জ থেকে পালিয়ে আক্কেলপুরে, ৩ বাড়ি লকডাউন

shershanews24.com

প্রকাশ : ০৮ এপ্রিল, ২০২০ ০৩:০৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুর পৌর এলাকার কেশবপুর গ্রামে জ্বর, সর্দি, কাশি ও গলাব্যথা নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসা গার্মেন্টস কর্মী এক যুবককে (৩৭) আইসোলেশনে রাখা হয়েছে। সেইসঙ্গে ওই যুবকের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সকালে ওই যুবকের বাড়িসহ আশপাশের তিনটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, ওই গার্মেন্টস কর্মী নারায়ণগঞ্জ থেকে সোমবার রাতে করোনা উপসর্গ নিয়ে পৌর এলাকার ৮নং ওয়ার্ডের কেশবপুর গ্রামে তার নিজ বাড়িতে পালিয়ে আসেন। স্থানীয়দের খবরের ভিত্তিতে মঙ্গলবার রাতেই তাকে গাপীনাথপুর হেলথ অ্যান্ড টেকনোলজি ইন্সটিটিউটের আইসোলেশন ইউনিটে ভর্তি করে নমুনা রাজশাহীতে পাঠানো হয়েছে।

বুধবার সকালে গিয়ে আনুষ্ঠানিকভাবে ওই যুবকের বাড়িসহ আশপাশের তিনটি বাড়ি লকডাউন করে লাল পতাকা তুলে দেওয়া হয়েছে এবং সেইসঙ্গে অসহায় দরিদ্রদের জন্য ১৪ দিনের খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, গত ২৪ ঘণ্টায় ঢাকা থেকে আসা ১৩ জনকে হোম কোয়ারেন্টাইনে, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে ২ জন ও ১ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। এদেরসহ করোনা উপসর্গ সন্দেহে মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেইসঙ্গে রোগীর বাড়িসহ তার পাশের আরো দু’বাড়ি লকডাউন করা হয়েছে।
শীর্ষনিউজ/এম