মঙ্গলবার, ০২-জুন ২০২০, ০৯:২২ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • হাসপাতাল পালানো করোনা রোগীকে খুঁজে আনলো পুলিশ

হাসপাতাল পালানো করোনা রোগীকে খুঁজে আনলো পুলিশ

shershanews24.com

প্রকাশ : ১৮ মে, ২০২০ ০৩:৪০ অপরাহ্ন

শীর্ষনিউজ, ফরিদপুর : ফরিদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতাল থেকে পালানোর পর অবশেষে পুলিশের তৎপরতায় সন্ধান মিলেছে করোনা আক্রান্ত এক রোগীর। তাকে আবারও হাসপাতালে ফেরত পাঠানো হয়েছে।

আজ সোমবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটেছে।

সোবহান শেখ নামে হাসপাতাল থেকে পালানো ওই কভিড-১৯ আক্রান্ত রোগীর বাড়ি জেলার নরগকান্দা উপজেলার ডাঙ্গি ইউনিয়নে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুর রহমান বলেন, সকাল ৯টার কিছুক্ষণ আগে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এক রোগী হেঁটে হেঁটে গেটের বাইরে চলে যায়। কিছুক্ষণ পর তাকে খুঁজে না পেয়ে বিষয়টি হাসপাতালের আবাসিক চিকিৎসক তাকে অবগত করেন।

এরপর ফমেক হাসপাতালের পক্ষ হতে বিষয়টি ফরিদপুর ও নগরকান্দা থানা পুলিশকে জানালে তারা সোবহান শেখের সন্ধানে তৎপর হন।

নগরকান্দা থানার ওসি সোহেল রানা জানান, এ খবর জানতে পেরে তারা পালানো ওই কভিড-১৯ আক্রান্ত রোগীর সন্ধানে সম্ভাব্য সকল স্থানে বার্তা পাঠান। একপর্যায়ে খবর পাওয়া যায় তাকে ফরিদপুর-বরিশাল মোড়ের গজারিয়ার মোড়ে দেখা গেছে। এরপর স্থানীয় ইউপি মেম্বারদের সহায়তায় সকাল সাড়ে ১০টার দিকে তাকে আটক করে একটি অ্যাম্বুলেন্সযোগে আবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, সোবহান শেখ ঢাকার একটি টেলিভিশন চ্যানেলের একজন পরিচালকের গাড়ি চালক। গত ৪ মে তিনি ঢাকা হতে ডাঙ্গি গ্রামের বাড়িতে ফিরেন। ১২ মে তার করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি শনাক্ত হয়। এরপর তাকে ফমেকের করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

শীর্ষনিউজ/এম