বৃহস্পতিবার, ১৬-জুলাই ২০২০, ১০:০৩ পূর্বাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত

বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার করোনায় আক্রান্ত

shershanews24.com

প্রকাশ : ০১ জুন, ২০২০ ১২:৪০ অপরাহ্ন

শীর্ষ নিউজ,  বরিশাল : বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টাইনে রয়েছেন।

বিএমপি কমিশনারের কার্যালয় সূত্রে জানা গেছে, করোনা সন্দেহে গত শুক্রবার (২৯ মে) তার নমুনা পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। সেখানে নমুনা পরীক্ষার পর রোববার (৩১ মে) রাতে জানানো হয় অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম করোনা আক্রান্ত হয়েছেন।

অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম মুঠোফোনে জানান, করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে তিনি নিয়মিত দায়িত্ব পালন করে আসছিলেন। এরই মধ্যে মেট্রোপলিটন পুলিশের বেশ কয়েকজন সদস্যের করোনা ধরা পড়েছে। তবে তার মধ্যে করোনার কোনো লক্ষণ ছিল না। এরপর সতর্কতামূলক গত শুক্রবার নমুনা পরীক্ষা করান। রোববার রাতে রিপোর্ট এসেছে। সেখানে বলা হয়েছে তিনি করোনা পজিটিভ।

তিনি আরও জানান, এখনও তার মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। বাসায় থেকে চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার শাহাবুদ্দিন খান বলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিমের সঙ্গে ফোনে সার্বক্ষণিক যোগযোগ রাখা হচ্ছে। এছাড়াও পুলিশ হাসপাতালের চিকিৎসকরা তার স্বাস্থ্যের খোঁজ নিচ্ছেন। তিনি সুস্থ আছেন। তিনি যাতে প্রয়োজনীয় চিকিৎসা পান সে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
শীর্ষ নিউজ/এন



..........