বৃহস্পতিবার, ১৬-জুলাই ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন

কুমিল্লা করোনায় একজনের মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ০২ জুন, ২০২০ ০২:১১ অপরাহ্ন

শীর্ষনিউজ, কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোট করোনায় আক্রান্ত হয়ে আফসার উদ্দিন (৪০) নামক এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি সোমবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার চৌকুড়ি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।   

জানা যায়- উপজেলার ঢালুয়া ইউনিয়নের চৌকুড়ি গ্রামের মৃত সোলেমানের ছেলে আফসার উদ্দিন চট্টগ্রাম কুমিরা এলাকার কেডিএস কোম্পানীতে ইলেকট্রিশিয়ান হিসেবে চাকরি করতেন। সেখানে করোনা উপসর্গ দেখা দিলে তিনি নমুনা দেন। রিপোর্ট পজিটিভ আসায় শনিবার (২৭ মে) তিনি নিজ বাড়িতে চলে আসেন।
 সোমবার (১ জুন) ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নিজ বাড়িতে মারা যান। খবর পেয়ে আজ মঙ্গলবার (২ মে) বেলা ১১টায় উপজেলা প্রশাসন ইসলামী ফাউন্ডেশনের সহযোগিতায় বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তার মরদেহ দাফন করে।   

নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক মুহাম্মদ আনোয়ার হোসেন খন্দকার বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ফোর্স নিয়ে ওই ব্যক্তির মরদেহ দাফন করি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। যে কোন প্রয়োজনে উপজেলা প্রশাসন পাশে আছে বলে তিনি জানান।
শীর্ষনিউজ/এম



..........