সোমবার, ০৬-জুলাই ২০২০, ১১:৫২ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ০২ জুন, ২০২০ ০৭:৪৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা উপসর্গ নিয়ে ২৪ ঘণ্টার মধ্যে নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা জানান, মঙ্গলবার দুপুরে উপজেলার বারদী ইউনিয়নের বড় আলমদী ও দৈলেরদী গ্রামের আবুল বাশার ও মুকবুল হোসেন নামের দুজন মারা যান। তার আগে সোমবার রাতে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিশ গ্রামে আবেদুন নেছা নামে এক নারীর মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ নিয়ে তার মেয়ের মৃত্যু হয়েছে আগে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলা বারদী ইউনিয়নে দৈলেরদী গ্রামের মৃত আসন আলীর ছেলে মুকবুল হোসেন (৪০) গত কয়েকদিন ধরে ঠান্ডা, জ্বর ও কাশিতে ভুগছিলেন। সে জন্য তিনি নমুনা পরীক্ষা করতে দেন। তবে নমুনা রিপোর্ট আসার আগেই মঙ্গলবার দুপুরে তিনি শ্বাসকষ্ট বেড়ে মারা যান। অপরদিকে বারদী ৯নং ওয়ার্ডের বড় আলমদী গ্রামের মৃত মহাব্বত আলীর ছেলে আবুল বাশার (৬৫) কয়েক দিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। মঙ্গলবার দুপুরে তিনিও শ্বাসকষ্টজনিত কারনে মারা যান।
 
অন্যদিকে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ গ্রামে করোনা আক্রান্ত হয়ে ১৬ দিন আগে মারা গেছেন নার্গিস আক্তার। নানা উপসর্গ নিয়ে সোমবার রাতে মারা গেছেন তার মা আবেদুন নেছা (৬৫)।
শীর্ষনিউজ/এসএসআই