শুক্রবার, ০৪-ডিসেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • করোনার মধ্যেও গান গাইতে আমেরিকা যাচ্ছেন মুন্নী

করোনার মধ্যেও গান গাইতে আমেরিকা যাচ্ছেন মুন্নী

shershanews24.com

প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ০৬:৪৭ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পী হিসেবেই পরিচিত দিনাত জাহান মুন্নী। দীর্ঘ সময় ধরেই গানের ভুবনে বিচরণ করছেন তিনি। অডিও অ্যালবামের পাশাপাশি সিনেমার গানেও নিয়মিত কণ্ঠ দেন মুন্নী। পাশাপাশি স্টেজ অনুষ্ঠানেও দারুণ ব্যস্ত থাকেন তিনি। 

এই করোনাকালেও গান নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। দেশে স্টেজ অনুষ্ঠান শুরু না করলেও বিদেশের মাটিতে গান গাইতে যাচ্ছেন তিনি। আগামী ৩ নভেম্বর আমেরিকা যাচ্ছেন মুন্নী। ১৪ নভেম্বর নিউইয়র্কে একটি সঙ্গীতানুষ্ঠানে গান পরিবেশন করবেন তিনি। তার পরদিনই দেশে ফিরবেন এই সঙ্গীতশিল্পী। 

এ প্রসঙ্গে মুন্নী বলেন, নিউইয়র্কে প্রবাসী সাংবাদিক বেলাল আহমেদের ব্যবস্থাপনায় সেখানে একটি সঙ্গীতানুষ্ঠানে গাইব আমি। স্বাস্থ্যবিধি মেনেই অনুষ্ঠানটির আয়োজন করা হবে বলে আমাকে জানানো হয়েছে সেখান থেকে। আশা করছি প্রবাসী বাংলাদেশিরা অনুষ্ঠানটি উপভোগ করবেন।

এদিকে দেশে নতুন গানের কাজ নিয়েও ব্যস্ত সময় কাটছে মুন্নীর। দর্পণ কবিরের লেখা এবং কবির বকুল ও পুলকের সুরে ‘দুচোখে জল ছিল না সেদিন ঠোঁট কেঁপেছিল শুধু’ গানটি গাইবেন শিগগিরই। 

এছাড়াও ফোয়াদ নাসের বাবুর সুর-সঙ্গীতে আগামীকাল একটি নতুন গানে কণ্ঠ দেবেন তিনি। এছাড়া শিগগিরই প্রকাশ হচ্ছে তার গাওয়া কবির বকুলের লেখা ও এসআই টুটুলের সুর সঙ্গীতে ‘কার্নিশে রোজ একটা পাখি ঠোঁটে খড়কুটো, সন্ধ্যা রাতের হাতের মাঝে জোনাক একমুঠো’ গানটি।
শীর্ষনিউজ/এসএসআই