বুধবার, ৩০-সেপ্টেম্বর ২০২০, ০৫:৩৮ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • ৪০ পেরিয়েও যারা বলিউডে হিরোইন!

৪০ পেরিয়েও যারা বলিউডে হিরোইন!

shershanews24.com

প্রকাশ : ০৭ জানুয়ারী, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ন

সাপ্তাহিক শীর্ষকাগজের সৌজন্যে: বলিউডে ৪০ বছর পেরিয়েও এখনো অনেকে হিরোইন। আসলে নায়িকা হওয়ার জন্য বয়স এখন আর কোনো বাধা নয়। শুধমাত্র বয়সের ছাপটা চেহারায় বোঝা না গেলেই হল। আর বোঝা গেলেও সমস্যা নেই। আছে মেকআপের কারিশমা। মালাইকা অরোরা, ঐশ্বরিয়া রায়, কারিশ্মা কাপুর, শিল্পা শেঠি, মাধুরী দীক্ষিতরা তারই উদাহরণ। মালাইকা অরোরা, ঐশ্বর্যা রাই, করিশ্মা কাপুর, শিল্পা শেঠি, মাধুরী দীক্ষিতরা নতুন ইতিহাস লিখছেন বলিউডে।
মালাইকা অরোরা
মালাইকা অরোরা বয়স ৪৩। সদ্য ডিভোর্সি। ১৪ বছরের ছেলের মা। কিন্তু নিজেকে এমনভাবে ধরে রেখেছেন, যা সত্যিই যে কোনও ২২-২৫ বছরের কাছে বড় একটা কৌতূহল। প্রতিদিনই জিমের এমন সব ওয়ার্ক আউটের ছবি সোশ্যাল মিডিয়ায় আসছে, যাতে মালাইকার এই অসামান্য তন্বী চেহারার রহস্যময়তা বেড়েই চলেছে। তার ওপর আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর থেকে অর্জুন কাপুরের সঙ্গে তার সম্পর্ক জল্পনা বাড়িয়েই চলেছে। শোনা যাচ্ছে আবারও বড়পর্দায় ফেরত আসছেন মুন্নি। এখন তাতে তিনি বদনাম হবেন, নাকি সুনাম কুড়োবেন তা অবশ্য সময়ের অপেক্ষা।
ঐশ্বরিয়া রাই
ঐশ্বরিয়া রাই কান চলচ্চিত্রোৎসবে যেভাবে বার্বি গাউন পরে পুতুলের মত হাঁটলেন রেড কার্পেটে, তাতে কে বলবে তার বয়স ৪০ ছাড়িয়েছে। মেয়ে আরাধ্যার বয়স পাঁচ। ছবিতে ফিরেছেন বেশ কয়েক বছর আগেই পরিচালক সঞ্জয় গুপ্তার জসবায়। কিন্তু তখনও যেন শরীরটা তৈরি ছিল না। পরের ছবি সরবজিতে তাই অভিনয়েই মন দিতে চেয়েছিলেন। কিন্তু, আসলে তিনি বিশ্বসুন্দরী, মেইনস্ট্রিম নায়িকা। তাই ফেরত এলেন গ্ল্যামার ছড়িয়ে অ্যায় দিল হ্যায় মুশকিল-এ। এসময়ের নায়িকা অনুষ্কা শর্মাও হাঁ করে দেখলেন ঐশ্বরিয়ার রূপের ছটা।
কারিশ্মা কাপুর
বলিউডের আরেক কুইন কন্যা কারিশ্মা কাপুর। বয়স ৪২ বছর। প্রাক্তন স্বামী সঞ্জীব কাপুরের সঙ্গে ডিভোর্সের পর থেকেই পুরনো সম্পর্ক ঝেড়ে ফেলে আবার যেন সজীব হয়ে উঠেছেন। দুই সন্তানের মা। প্রতিদিনের ওয়ার্ক আউটের পর যেন ফিরে গেছেন ৯০ এর সেই বছরগুলোয়, যখন বলিউড মানেই কারিশ্মা কাপুর। বোন কারিনা কাপুরের সঙ্গে মিলে যেন নতুন কেরিয়ার-গোল সেট করেছেন, শুধু নিজের জন্যই নয়, নতুনদের জন্যও। করিশ্মা কাপুরের কাছে হার মানবে ২২- ২৪ বছরের যেকোনো তরুণী।
শিল্পা শেঠি
শিল্পা শেঠি। ৪০ পেরিয়েছেন শিল্পা শেঠিও কিন্তু তার থেকে ফিট আর তার থেকে তন্বী চেহারা বলিউডে আর একটাও আছে কিনা সন্দেহ। খুব কাছাকাছি থাকবেন কৃতি স্যানন, কিন্তু তার বয়স মাত্র ২৬ বছর। 
মাধুরী দীক্ষিত
আজও তিনি বলিউডের ধকধক গার্ল। এখনও তার হাসি লক্ষ বুকে ঝড় তোলে। পর্দায় তার কামব্যাককে স্মরণীয় করে রাখার জন্য রণবীর কাপুরকে আসরে নামতে হয়। বয়স তার ৫০। বড়পর্দায় আজও তিনি স্বাগত।হ
(সাপ্তাহিক শীর্ষকাগজে ৬ জানুয়ারি ২০২০ প্রকাশিত)