সোমবার, ১৩-জুলাই ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • আত্মহত্যা করলেন আরও এক তারকা সিয়া কক্কর

আত্মহত্যা করলেন আরও এক তারকা সিয়া কক্কর

shershanews24.com

প্রকাশ : ২৫ জুন, ২০২০ ১০:০৬ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : বলিউডে ঘটছে একের পর এক আত্মহত্যার ঘটনা। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সাত তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। এর এক সপ্তাহ না যেতেই সুশান্ত সিং রাজপুতের গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করে পুলিশ। সুশান্তের মৃত্যু শোক ভুলতে না ভুলতেই আরও এক আত্মহত্যার সংবাদ।

আত্মহত্যা করেছেন ভারতের মডেল ও জনপ্রিয় টিকটক তারকা সিয়া কক্কর। বৃহস্পতিবার (২৫ জুন) দিল্লীর বাড়িতে আত্মহত্যা করেন তিনি।বিষয়টি নিশ্চিত করেছেন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার প্রধান অর্জুন সরিন। এই সংস্থার সঙ্গে কাজ করতে সিয়া।

তবে সিয়ার আত্মহত্যার কোনো কারণ জানাননি অর্জুন। তিনি ধারণা করছেন কোনো ব্যক্তিগত কারণেই এই পথ বেছে নিয়েছেন তিনি।

অর্জুন বলেন, ‘বুধবার রাতেই আমার সঙ্গে কথা বলেছে সিয়া। খুব স্বাভাবিকভাবেই কথা বলল। নতুন একটা প্রজেক্ট নিয়েও কথা হচ্ছিলো আমাদের। এই কাজ নিয়েও কোনো সমস্যা ছিলো না। আমার মনে হচ্ছে ব্যক্তিগত কোনও কারণেই এই কঠিন সিদ্ধান্ত নিয়েছে সিয়া।’

টিকটক, ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউব সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই পরিচিত নাম সিয়া। টিকটকে তার ফলোয়ার সংখ্যা ১১ লক্ষ।

জানা গেল, শিগগিরই একটি মিউজিক ভিডিওতেও কাজ করার কথা ছিল সিয়ার। লকডাউনে আটকে যায কাজটি। মিথ বাদার্সের মিউজিক ভিডিওতে অংশ গ্রহণ করার আগেই বিদায় নিলেন ১৬ বছর বয়সী এই তারকা।
শীর্ষনিউজ/এসএসআই