বৃহস্পতিবার, ১৬-জুলাই ২০২০, ০৯:৫৯ পূর্বাহ্ন
  • স্বাস্থ্য
  • »
  • ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে একদিনে আরো ২৫ জনের মৃত্যু

ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে একদিনে আরো ২৫ জনের মৃত্যু

shershanews24.com

প্রকাশ : ২৮ জুন, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ৫৬ দিনে ৮৫৩ জনের মৃত্যু হয়েছে । আর গত ২৪ ঘণ্টায় আরো ২৫ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনা ভাইরাস পজিটিভ হয়ে মারা গেছেন ৭ জন পুরুষ এবং অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান। ঢামেক হাসপাতালে গত ২মে থেকে শুরু করা করোনা ইউনিটে আজ রোববার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৮৫৩ জন মারা গেছেন। এদের মধ্যে ২০৬ জন করোনা আক্রান্ত হয়ে মারা যান।

ঢামেক হাসপাতালের মর্গ অফিসের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর রোববার বিকেলে এই মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করেন। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে নতুন করে আরো ২৫ জন মারা গেছেন। তাদের মধ্যে ৭ জন পুরুষ করোনা পজিটিভ হয়ে মারা যান।

তিনি আরো বলেন, ঢামেক হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু রয়েছে। এখানে রোগী ভর্তি ও চিকিৎসা কার্যক্রম ২৪ ঘণ্টাই চালু রয়েছে। যারা করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন তাদের লাশ তাদের আত্মীয়-স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভ হয়ে যারা মারা গেছেন তাদের লাশ করোনা বিধিমোতাবেক তাদের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।
শীর্ষ নিউজ/এন



..........