shershanews24.com
করোনা আতঙ্কের মধ্যেই সারাদেশের কর্মকর্তাদের নিয়ে কর্মশালা ডেকেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর 
বুধবার, ১৮ মার্চ ২০২০ ১০:২৯ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com


শীর্ষ নিউজ, ঢাকা : করোনাভাইরাস রোধে সারাদেশে যখন সব ধরনের জনসমাগম কঠোরভাবে নিষিদ্ধ করা হয়েছে, এমনকি শিক্ষা প্রতিষ্ঠানই বন্ধ ঘোষণা করা হয়েছে-ঠিক সেই মুহূর্তে মানসম্মত প্রাথমিক শিক্ষা  নিয়ে কর্মশালা ডেকেছে প্রাথমিক শিক্ষা অধিদফতর।
বৃহস্পতিবার (১৯ মার্চ) প্রাথমিক শিক্ষা অধিদফতরের মাল্টিপারপাস কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হবে। কর্মশালায় উপস্থিত থাকার নির্দেশ দিয়ে মাঠ পর্যায়ে কর্মরত সকল বিভাগীয় উপপরিচালক, ৬৪ জেলার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, সকল পিটিআই সুপারিনটেনডেন্ট, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক শিক্ষা অধিদফতরের কর্মকর্তাদের ইতিমধ্যে চিঠি দেয়া হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবের নির্দেশে গত ১৬ মার্চ প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক (প্রশাসন) খান মোঃ নুরুল আমিন স্বাক্ষরিত এই চিঠি ইস্যু করা হয়েছে। এতে জানানো হয়, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব এই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। 
সারাদেশে যখন করোনা প্রতিরোধে কঠোর পদক্ষেপ নেয়া হচ্ছে, এমনকি কোনো কোনো এলাকা শাটডাউন করে দেয়ার মতো কথাও ভাবা হচ্ছে- সেই মুহূর্তে ঢাকায় কর্মশালায় উপস্থিত হওয়ার এ ধরনের নির্দেশ পেয়ে কর্মকর্তারা হতবাক হয়েছেন। অনেকে ক্ষুব্ধও হয়েছন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। মন্ত্রণালয় ও অধিদফতরের কা-জ্ঞানহীন এ ধরনের কর্মকা-ের সমালোচনাও করেছেন ব্যাপকভাবে। 
শীর্ষ নিউজ