shershanews24.com
টোলারবাগের লকডাউন থেকে পালিয়ে শ্বশুরবাড়িতে 
বৃহস্পতিবার, ২৬ মার্চ ২০২০ ০৪:২৯ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষ নিউজ, টাঙ্গাইল: ঢাকার মিরপুরের টোলারবাগে এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়ার পর ওই এলাকা লকডাউন করা হয়। সেই লকডাউন থেকে পালিয়ে একটি পরিবার আশ্রয় নেয় টাঙ্গাইলের বাসাইলের একটি বাড়িতে। খবর পেয়ে উপজেলা প্রশাসন ওই পরিবারসহ তিনটি পরিবারকে আজ বৃহস্পতিবার লকডাউন করে। 

টোলারবাগের পরিবারটি বাসাইলের একটি বাড়িতে অবস্থান করছে জানতে পেরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ ফজলে এলাহী আজ বেলা ১১টার দিকে সেখানে অভিযানে যান। সেখানে তিনটি পরিবারের ১২ সদস্যকে অবরুদ্ধ থাকতে বলেন। টোলারবাগের পরিবারটিকে আশ্রয় দেওয়ায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আশ্রয়দাতাকে ৩০ হাজার টাকা জরিমানা করেন।

স্থানীয়রা বলেন, এক ব্যক্তি তাঁর স্ত্রী ও সন্তানকে নিয়ে পাঁচ দিন আগে লকডাউন হওয়া টোলারবাগের বাসা থেকে বাসাইলে শ্বশুরবাড়িতে চলে আসেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে উপজেলা প্রশাসনকে জানায়। প্রশাসন পরে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

মোহাম্মদ ফজলে এলাহী বলেন, তিন পরিবারকে লকডাউন করা হয়েছে। তাঁরা বাড়ির বাইরে বের হতে পারবেন না। তাদের খাবার ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দেওয়ার বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এ ছাড়া ওই গ্রামের ওমান ফেরত এক প্রবাসী কোয়ারেন্টিনে না থাকায় তাঁকে ১০ হাজার টাকা জরিমানা করেন একই ভ্রাম্যমাণ আদালত।
শীর্ষ নিউজ/এন