বৃহস্পতিবার, ০৩-ডিসেম্বর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন
  • খেলা
  • »
  • মাঠে ফেরার আগেই ইনজুরির কবলে মাশরাফি

মাঠে ফেরার আগেই ইনজুরির কবলে মাশরাফি

shershanews24.com

প্রকাশ : ২১ অক্টোবর, ২০২০ ১১:৫৭ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মোর্ত্তজার সঙ্গে ইনজুরি জড়িয়ে আছে অঙ্গাঙ্গিভাবে। বহুবার চিকিৎসকের ছুরি-কাচির নিচে পড়েও ইনজুরি জয় করে ফিরেছেন মাঠে। এবার দীর্ঘদিন ক্রিকেট থেকে বিরত ছিলেন, এর মধ্যেই হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন ক্রিকেট দলের সাবেক এ অধিনায়ক।

আগামী নভেম্বরের করপোরেট লিগ দিয়ে তার মাঠে ফেরার কথা ছিল। কিন্তু তার আগেই পড়লেন ইনজুরিতে। গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তাই মাশরাফি করপোরেট লিগে খেলতে পারবেন কি না, তাও এখন পর্যন্ত নিশ্চিত না।

বিসিবির এই চিকিৎসক বলেন, ‘মাশরাফির হ্যামস্ট্রিংয়ে চোট আছে, সে আমাকে ফোন করেছিল। আমি দেখতে বলেছি, তিন-চারদিন পর স্ক্যান করানো হবে। স্ক্যান শেষেই বোঝা যাবে কতটুকু গুরুতর। টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে কি না, এই ব্যাপারে কিছু বলে নাই। স্ক্যানটাই আসল।’

পারিবারিকভাবে ঝড় যাচ্ছে মাশরাফির ওপর দিয়ে। গতকাল নিজেই জানিয়েছেন, তার ছেলে-মেয়ে দুজনই করোনা পজিটিভ। মাশরাফির সন্তানরা বর্তমানে ঢাকার বাসায় অবস্থান করছে। সেখানেই তাদের চিকিৎসা চলছে। মাশরাফি নিজেও গত জুনে করোনায় আক্রান্ত হয়েছিলেন। এ ছাড়া তার স্ত্রী, শাশুড়ি ও বাবা-মা দুজনই এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

গত মার্চে সবশেষ একদিনের ক্রিকেটে খেলতে দেখা গেছে মাশরাফিকে। জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজে তিনি অধিনায়কত্ব ছেড়েছিলেন। আবারও তার মাঠে নামার কথা ছিল নভেম্বরে। এখন স্ক্যানের পর রিপোর্ট আসলেই বোঝা যাবে খেলতে পারবেন কি না।
শীর্ষনিউজ/এসএসআই