শনিবার, ২৩-জানুয়ারী ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • ফুটবলের জন্য ক্রিকেটের সময় বদল

ফুটবলের জন্য ক্রিকেটের সময় বদল

shershanews24.com

প্রকাশ : ০৩ ডিসেম্বর, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ে শুক্রবার বাংলাদেশ খেলবে কাতারের বিপক্ষে। বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের জন্য বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুক্রবারের দুই ম্যাচই এগিয়ে আনা হয়েছে।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে শুক্রবারের ম্যাচ কালই প্রথম। আগের সূচি অনুযায়ী প্রথম খেলা দুপুর ২টায় এবং দ্বিতীয় খেলা সন্ধ্যা ৭টায় শুরু হবার কথা ছিল।

পরিবর্তিত সূচিতে শুক্রবার ফরচুন বরিশাল ও জেমকন খুলনার প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১২টায়। বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর দ্বিতীয় ম্যাচ শুরু হবে বিকেল ৫টায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

শুধু এক দিনের জন্যই অবশ্য এই সূচির পরিবর্তন। খেলা মূলত সম্প্রচারকারী প্রতিষ্ঠান টি-স্পোর্টস চ্যানেল কর্তৃপক্ষের অনুরোধেই এটা করা হয়েছে।

কারণ বাংলাদেশ-কাতার ম্যাচটি সরাসরি দেখাবে চ্যানেলটি। একই চ্যানেল দেখাচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপও। আগের সূচি অনুযায়ী শুক্রবারের দ্বিতীয় খেলা সন্ধ্যা ৭টায় শুরু হলে তা শেষ হতে হতে ১১টা বেজে যেতে পারত। সে ক্ষেত্রে বাংলাদেশ-কাতার ম্যাচের প্রথমার্ধ দেখাতে পারত না টি স্পোর্টস।

চ্যানেলটি থেকে তাই বিসিবির কাছে অনুরোধ করা হয়, এই শুক্রবারের ম্যাচ শুরুর টাইমিং এগিয়ে আনার জন্য। তাতে সাড়া দিয়েছে বিসিবি।
শীর্ষনিউজ/এসএসআই