রবিবার, ১৭-নভেম্বর ২০১৯, ০৯:০৩ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • ক্রিকেটারদের সঙ্গে আজই বসতে চায় বিসিবি 

ক্রিকেটারদের সঙ্গে আজই বসতে চায় বিসিবি 

shershanews24.com

প্রকাশ : ২৩ অক্টোবর, ২০১৯ ০১:৫৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: আন্দোলনরত ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসতে সম্মতি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বুধবার বিকালে বোর্ডের কর্মকর্তারা কথা বলতে প্রস্তুত বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। 
বিসিবিতে সাংবাদিকদের তিনি বলেন, গতকাল সংবাদ সম্মেলনের পরপরই আমরা ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করি। জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবালের সঙ্গে আমার কথা হয়। যত দ্রুত সম্ভব সমস্যা সমাধানের ব্যাপারে বোর্ডের অবস্থান পুনর্ব্যক্ত করেছি আমি। এগুলো সবই আর্থিক ব্যাপার এবং সমাধান হওয়াটা কেবল সময়ের ব্যাপার। বসলেই বিষয়গুলোর নিষ্পত্তি হবে। তামিম আমাকে জানিয়েছেন যে, উনি সবার সঙ্গে কথা বলে আমাকে জানাবেন। 
বিসিবির প্রধান নির্বাহী আরও বলেন, আমরা আশা করছি যে কোনো সময় তারা জানাবেন। এর মধ্যেই জানতে পেরেছি যে, আজকে কোনো এক সময় তারা একত্রিত হবেন ও কোনো জায়গায় বসবেন। আমি এজন্য জানিয়ে দিতে চাই, আমরা আজকে বিকেল ৫টায় প্রস্তুত আছি। বোর্ডে বা যে কোনা জায়গায় আমরা কথা বলতে পারি, জানালেই হবে।
১১ দফা দাবিতে সোমবার ধর্মঘটের ডাক দেন ক্রিকেটাররা। পরদিন এক সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের তীব্র সমালোচনা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান হাসান। ধর্মঘটকে ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করেন তিনি। 
শীর্ষনিউজ/জে