রবিবার, ০৮-ডিসেম্বর ২০১৯, ১০:৪৯ অপরাহ্ন
  • খেলা
  • »
  • হারার পর বাসা থেকে বের হই না: পাপন

হারার পর বাসা থেকে বের হই না: পাপন

shershanews24.com

প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ০৮:৫৭ পূর্বাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: প্রশ্ন ছিল ইন্দোর টেস্টে বাংলাদেশের হতাশাজনক পারফরম্যান্স নিয়ে। কিন্তু নাজমুল হাসান বললেন, টেস্ট শুরুর আগেই তার মন ভেঙে গেছে! টি-টোয়েন্টি সিরিজ হারার হতাশায় ঘর থেকেই নাকি বের হতে চান না বিসিবি প্রধান। পরে অবশ্য টেস্ট দল নিয়েও বোর্ডের পকিল্পনার কথা জানালেন তিনি।
ইন্দোর টেস্টে ভারতের কাছে উড়ে যাওয়ার পরপরই সন্ধ্যায় ঢাকার একটি হোটেলে হয়ে গেল বিপিএলের লোগো উন্মোচন অনুষ্ঠান। পরে বিসিবি সভাপতি মুখোমুখি হলেন সংবাদমাধ্যমের। টেস্টের পারফরম্যান্স নিয়ে জানতে চাওয়া হলেও তিনি আগে জানালেন টি-টোয়েন্টি নিয়ে হতাশার কথা।
“টেস্টের আগেই মন ভেঙে গেছে… টেস্ট তো পরে। এই সিরিজে অনেক আশা ছিল, টি-টোয়েন্টি আমরা জিতব। এর আগে তিন-তিনবার, ভারতের সঙ্গে শেষ ওভারে বা শেষ বলে হেরেছি। প্রতিবার শেষ করতে গিয়ে হেরেছি। এরমধ্যে নিশ্চিত জয়ের কথা ছিল বিশ্বকাপে (২০১৬ টি-টোয়েন্টি), আর নিদাহাস ট্রফি (২০১৮)।”
“এবার মনে-প্রাণে বিশ্বাস ছিল আমরা জিতব। প্রথম ম্যাচ জিতেছি। দ্বিতীয় ম্যাচ ওরা ভালো খেলে জিতেছে। তৃতীয় ম্যাচ তো নিশ্চিত জেতা ম্যাচ। ওই হার আসলে নিজেই মানতে পারছি না… আমি বাসা থেকেই বের হই না। কোথাও যেতেই চাই না। মেনেই নিতে পারছি না ওই ম্যাচ হারব।”
শীর্ষনিউজ/জে