সোমবার, ১৩-জুলাই ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • আবারও করোনা পজিটিভ মোহাম্মদ হাফিজ

আবারও করোনা পজিটিভ মোহাম্মদ হাফিজ

shershanews24.com

প্রকাশ : ২৬ জুন, ২০২০ ১১:২০ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : পজিটিভ, নেগেটিভ এবং পজিটিভ- পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ হাফিজের করোনা আক্রান্ত হওয়া না হওয়া নিয়ে চলছে এভাবেই লুকোচুরি খেলা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আয়োজিত প্রথম দফা করোনা টেস্টের রিপোর্টে দেখা যাচ্ছিল তিনি করোনা পজিটিভ।

কিন্তু পিসিবির করা এই টেস্টে কোনো আস্থাই বসাতে পারেননি হাফিজ। পরেরদিন তিনি আবারও নিজ উদ্যোগে টেস্ট করান। তাতে দেখা যাচ্ছিল, তিনি আসলে করোনাভাইরাসে আক্রান্ত নন। রিপোর্ট আসে নেগেটিভ।

এ নিয়ে পিসিবির সঙ্গে এক ধরনের খারাপ সম্পর্ক তৈরি হয় হাফিজের। পিসিবির পক্ষ থেকে এ নিয়ে তার সমালোচনা করা হয়। কিন্তু আজ শুক্রবার আবারও করোনা আক্রান্ত ক্রিকেটারদের টেস্ট করা হয় পিসিবির পক্ষ থেকে। এবারের টেস্টে আবারও পজিটিভ রিপোর্ট আসে মোহাম্মদ হাফিজের।

পিসিবি একই সঙ্গে মোহাম্মদ হাফিজকে হুমকি দিয়ে জানিয়ে রেখেছে, কোয়ারেন্টাইনে না থেকে, স্বাস্থ্য বিধি না মানলে তার বিরুদ্ধে ডিসিপ্লিনারি অ্যাকশন নেয়া হবে। কারণ, এর আগে নিজে থেকে টেস্ট করিয়ে নেগেটিভ রিপোর্ট আসার পর হাফিজ কোয়ারেন্টাইনে থাকতে অস্বীকৃতি জানান।

পিসিবির একটি সূত্র মিডিয়াকে জানাচ্ছে, শওকত খানম মেমোরিয়াল হাসপাতালে আগেরবারও টেস্ট করা হেয়ছিল পিসিবি খেলোয়াড় এবং কর্মকর্তাদের। এবার আবারও টেস্ট করা হলো। সেখানেই দেখা গেলো, পূনরায় পজিটিভ রিপোর্ট এসেছে হাফিজের।

সেই সূত্রটি জানায়, ‘এটা বোর্ডের জন্য খুবই বাজে একটি অভিজ্ঞতা। সবাই খুব আগ্রহের সঙ্গে অপেক্ষা করছে যে, টেস্টের রেজাল্ট কি আসে জানার জন্য। কারণ, এখানে করোনা আক্রান্ত ১০ ক্রিকেটার এবং একজন সাপোর্ট স্টাফ- সবারই টেস্ট করা হয়েছে।’


পিসিবি জানিয়েছে, শনিবারই তারা আনুষ্ঠানিকভাবে দ্বিতীয়বার করোনা টেস্টে রিপোর্ট প্রকাশ করবে। সেই সূত্রটি জানায়, হাফিজ আবারও টেস্টে পজিটিভ এসেছে। সুতরাং, শনিবার হয়তো পিসিবি তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের কোনো সিদ্ধান্ত নিতে পারে। পিসিবি হাফিজকে ‘ভেরি ডিস্টার্বড’ বলেও অভিহিত করে।

শীর্ষনিউজ/এসএসআই