মঙ্গলবার, ০৭-এপ্রিল ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • অনুরাধেও কাজ না হওয়ায় লাঠি হাতে মাঠে পুলিশ (ভিডিও)

অনুরাধেও কাজ না হওয়ায় লাঠি হাতে মাঠে পুলিশ (ভিডিও)

shershanews24.com

প্রকাশ : ২৫ মার্চ, ২০২০ ০৩:৫৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : করোনাভাইরাসের সংক্রমণ রুখতে সবাইকে ঘরে থাকার আহ্বান জানিয়েছে সরকার। তবুও মানুষ ঘরে না থেকে বাইরে ঘুরে বেড়াচ্ছেন, আড্ডা দিচ্ছেন, বেড়াতে যাচ্ছেন। তাই এবার বাধ্য হয়ে লাঠি হাতে মাঠে নামল পুলিশ।

গতকাল মঙ্গলবার রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় লাঠি হাতে পুলিশের টহল দেখা গেছে। কোথাও কোথাও লাঠিচার্জও করেছে তারা। লাঠিচার্জ করে বাইরে থাকা মানুষকে ঘরে ফিরে যেতে বাধ্য করা হয়েছে, দোকানপাট বন্ধ করা হয়েছে।

রাজধানীর মিরপুর মডেল থানায় যেসব বাড়িতে প্রবাসী রয়েছেন, সেসব বাড়িতে ব্যানার টাঙিয়ে দেওয়া হয়েছে। শেরেবাংলা নগর থানা বিভিন্ন এলাকায় মাইকিং করে সবাইকে ঘরে থাকতে অনুরোধ করেছে পুলিশ। রাস্তার পাশের টং দোকান না খোলার জন্য অনুরোধ করেছে তারা।

এ ছাড়া রাজধানীর তেজগাঁও বিভাগের আদাবর, মোহাম্মদপুর এলাকায় পুলিশ হ্যান্ড মাইক দিয়ে ঘোষণা দিয়ে মানুষকে বাসায় থাকার আহ্বান জানিয়েছে। দুয়েকটি সড়কে লাঠিচার্জও করেছে তারা।

এদিকে, লাঠি হাতে বরগুনা পুলিশের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়, পুলিশ রাস্তায় থাকা মানুষকে ঘরে ফিরে যেতে বাধ্য করেছে। কয়েকজনকে লাঠিচার্জও করতে দেখা যায় এতে। এ সময় হ্যান্ড মাইকে পুলিশের পক্ষ থেকে সবাইকে ঘরে ফিরে যেতে বলা হয়।
শীর্ষনিউজ/এম