মঙ্গলবার, ০২-জুন ২০২০, ০৯:৩৪ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • চামেলীবাগে বাথরুমে গৃহকর্মীর ঝুলন্ত লাশ

চামেলীবাগে বাথরুমে গৃহকর্মীর ঝুলন্ত লাশ

shershanews24.com

প্রকাশ : ৩০ এপ্রিল, ২০২০ ০৫:৪০ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানী শান্তিনগর চামেলীবাগের একটি বাসার বাথরুমে রুজিনা (১৩) নামের এক গৃহকর্মী ঝুলন্ত লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে ১৪ চামেলীবাগের ৩বি ফ্ল্যাটের বাথরুমের দরজা ভেঙে বাথরুমে কাপড় রাখার হ্যাঙ্গারের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পল্টন থানা পুলিশ। গৃহকর্মীর গ্রামের বাড়ি ময়মনসিংহের কোতোয়ালি থানার কাউনিয়া গ্রামে।

বাসার মালিক সোহান বলেন, একবছর ধরে এই মেয়ে আমাদের বাসায় কাজ করে। সে বাথরুমে যাওয়ার পর অনেক সময় হয়েছে দরজা না খুলায় আমরা পুলিশ ও তার স্বজনকে খবর দেই। তারা এসে দরজা ভেঙে দেখে সে ওড়না দিয়ে ফাঁসি দিয়েছে।

গৃহকর্মীর মা আসমা খাতুন বলেন, আমার মেয়ে এই বাসায় একবছর ধরে কাজ করে। আমাকে খবর দেয়ার পর এসে দেখি বাথরুমে কাপড় রাখার হ্যাঙ্গারের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো। কিন্তু মেয়ের পা হাঁটু পর্যন্ত বাথরুমের ফ্লোরের সঙ্গে লাগানো ছিল।

পল্টন থানার ওসি আবু বকর সিদ্দীক বলেন, যে মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে ও তার নানীও এ বাসায় কাজ করতো। আজকে (শুক্রবার) বাসার কাপড় ধুয়ে ছাদে কাপড় শুকাতে দিতে যায়। পরে বাসায় এসে সে বাথরুমে যাওয়ার পর অনেক সময় ধরে দরজা খুলে না। বাসার মালিক থানায় খরব দিলে আমরা গিয়ে বাথরুমের দরজার লক ভেঙে কাপড় রাখার হ্যাঙ্গারের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।
শীর্ষনিউজ/এসএসআই