বুধবার, ৩০-সেপ্টেম্বর ২০২০, ০৬:৪০ পূর্বাহ্ন
  • জাতীয়
  • »
  • পশ্চিমবঙ্গের আবাসিক হোটেল থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

পশ্চিমবঙ্গের আবাসিক হোটেল থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার

shershanews24.com

প্রকাশ : ১৭ জানুয়ারী, ২০২০ ০৬:৩১ অপরাহ্ন

 

শীর্ষনিউজ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের একটি আবাসিক হোটেল থেকে বাংলাদেশি নারীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ভারত-বাংলাদেশ সীমান্ত শহর বনগাঁর একটি আবাসিক হোটেল থেকে ওই লাশ উদ্ধার করা হয়। 

নিহত নারীর নাম আসমা বেগম। তিনি যশোর সদর উপজেলার আরিফপুর গ্রামের বাসিন্দা। ঘটনার পর থেকে তাঁর স্বামী আবুল কাশেম নিখোঁজ।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে উত্তর চব্বিশ পরগনা জেলার বনগাঁর বাটার মোড় অঞ্চলে ‘শ্যামাপ্রসাদ লজ’ থেকে আসমার লাশ উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার ভারতে প্রবেশের বৈধ কাগজপত্র দেখিয়ে বাংলাদেশি নাগরিক আবুল কাশেম এবং দুই বাংলাদেশি নারী বনগাঁর ওই লজের ২ ও ৬ নম্বর রুম ভাড়া নিয়েছিলেন। ২ নম্বর রুমে থাকতেন আবুল কাশেম ও তাঁর স্ত্রী আসমা বেগম। অন্য রুমে থাকতেন মৃত নারীর আত্মীয়া মনোয়ারা বেগম।

এরপর বৃহস্পতিবার বিকেলে হোটেলের কর্মী রুম পরিষ্কার করতে গিয়ে আসমা বেগমের মৃতদেহ দেখতে পান। জানা যায়, মৃত বাংলাদেশি নারীর গলায় ফাঁস লাগানো ছিল। এর পরেই খবর দেওয়া হয় বনগাঁ থানায়। পরে পুলিশ এসে ওই বাংলাদেশি নারীর মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। রুমটি সিল করে দেওয়া হয়েছে।

এদিকে আসমার স্বজন মনোয়ারা বেগমকে আটক করে বনগাঁ থানার পুলিশ জিজ্ঞাসাবাদ শুরু করেছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, মনোয়ারা বেগম সম্পর্কে আসমার খালা। বনগাঁ থানার পুলিশ কর্মকর্তা মানস চৌধুরী জানান, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কী কারণে ওই বাংলাদেশি নারী খুন হলেন, তা খতিয়ে দেখা হচ্ছে।
শীর্ষনিউজ/এসএসআই