সোমবার, ১৩-জুলাই ২০২০, ০৯:৪৯ পূর্বাহ্ন
  • জাতীয়
  • »
  • বুড়িগঙ্গায় ভেসে উঠল আরেক লাশ, মৃত বেড়ে ৩৪

বুড়িগঙ্গায় ভেসে উঠল আরেক লাশ, মৃত বেড়ে ৩৪

shershanews24.com

প্রকাশ : ৩০ জুন, ২০২০ ০৬:১৯ অপরাহ্ন

শীর্ষ নিউজ, কেরানীগঞ্জ: বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায়  আরেকটি লঞ্চডুবির ঘটনায় আরও একজনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে ডুবে থাকা লঞ্চটির পাশে লাশটি ভেসে ওঠে। এ নিয়ে ৩৪ জনের লাশ উদ্ধার হলো।

ভেসে ওঠা লাশের বিষয়টি নিশ্চিত করেছেন নৌ-পুলিশের সহকারী পুলিশ সুপার আজাদ হোসেন। তিনি বলেন, এই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর হবে। যতক্ষণ পর্যন্ত কোনো ব্যক্তি নিখোঁজের তথ্য থাকবে ততক্ষণ পর্যন্ত উদ্ধার অভিযান চলবে।


এর আগে দুপুরে ডুবে যাওয়া লঞ্চে তল্লাশি চালিয়ে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়  ।


গতকাল সোমবার সকাল নয়টার দিকে এমএল মর্নিং বার্ড নামের লঞ্চটি মুন্সিগঞ্জের কাঠপট্টি এলাকা থেকে সদরঘাটের উদ্দেশে রওনা হয়। সদরঘাটের কাছেই ফরাশগঞ্জ ঘাট এলাকায় নদীতে লঞ্চটি ডুবে যায়। বিআইডব্লিউটিএর চেয়ারম্যান গোলাম সাদেক জানান, ময়ূর-২ নামের একটি লঞ্চ সদরঘাট লালপট্টি থেকে চাঁদপুরের দিকে যাচ্ছিল। লঞ্চটি মর্নিং বার্ডকে ধাক্কা দেয়। এতে মর্নিং বার্ড নামের লঞ্চটি ডুবে যায়। ধাক্কা দেওয়া লঞ্চ ময়ূর-২ জব্দ করা হয়েছে।

এ ঘটনায় অবহেলাজনিত হত্যার অভিযোগে ময়ূর-২ লঞ্চের মালিক, মাস্টার, সুকানিসহ সাতজনের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল রাতে নৌপুলিশ সদরঘাট থানার উপপরিদর্শক মো. শামসুল বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় এই মামলা করেন। এই মামলায় কয়েকজন গ্রেপ্তার আছেন।
শীর্ষ নিউজ/এন