বৃহস্পতিবার, ০২-এপ্রিল ২০২০, ১০:৫২ অপরাহ্ন
  • অফিস-আদালত
  • »
  • শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল কারাগারে

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল কারাগারে

shershanews24.com

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ন


শীর্ষনিউজ, ঢাকা : আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী মাজহারুল ইসলাম ওরফে শাকিল ওরফে শাকিল মাজহারকে (৩৫) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) তিন দিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে রোববার (২৩ ফেব্রুয়ারি) মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে করা মামলার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
দেশে ক্যাসিনো বিরোধী অভিযানের কারণে আন্ডারওয়ার্ল্ডে অস্থিরতা তৈরি হয়। নতুন করে আন্ডারওয়ার্ল্ডের নিয়ন্ত্রণ নিতে চেয়েছিলেন শীর্ষ সন্ত্রাসী জিসান। সে লক্ষ্যে গত ১২ জানুয়ারি তার নির্দেশনা ও সহযোগিতায় দেশে আসেন অন্যতম সহযোগী মাজহারুল ইসলাম ওরফে শাকিল ওরফে শাকিল মাজহার।
শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে শাকিলকে গ্রেফতার করে র্যাব-২ এর একটি দল। এ সময় তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন র্যাব-২ এর পুলিশ পরিদর্শক আব্দুল হামিদ খান।
শীর্ষনিউজ/এমকে