মঙ্গলবার, ০২-জুন ২০২০, ১১:৩১ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • শ্রমিক লীগের কার্যকরী সভাপতির ইন্তেকাল

শ্রমিক লীগের কার্যকরী সভাপতির ইন্তেকাল

shershanews24.com

প্রকাশ : ০২ এপ্রিল, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা : জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি মোল্লা আবুল কালাম আজাদ (৬৮) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন কিডনিজনিত অসুস্থতায় ভুগছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা মোল্লা আবুল কালাম আজাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পুইশুর ইউনিয়নে।

মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। আজ রাতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি আজ এক শোক বিবৃতিতে জাতীয় শ্রমিক লীগের কার্যকরী সভাপতি মোল্লা আবুল কালাম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে প্রধানমন্ত্রী মরহুম মোল্লা আবুল কালাম আজাদের পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এর আগে আজ বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পাবনা-৪ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য, সাবেক ভূমিমন্ত্রী, ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা আলহাজ শামসুর রহমান শরীফ ইন্তেকাল করেন।

শামসুর রহমান শরীফের মৃত্যুতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ  প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান। এ ছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শীর্ষ নিউজ/এন