শনিবার, ২৪-জুলাই ২০২১, ০৬:১৪ অপরাহ্ন
  • জেলা সংবাদ
  • »
  • জমির বিরোধ মেটাতে দেশে ফিরে ভাতিজার গুলিতে প্রাণ গেল চাচার

জমির বিরোধ মেটাতে দেশে ফিরে ভাতিজার গুলিতে প্রাণ গেল চাচার

shershanews24.com

প্রকাশ : ১২ জুন, ২০২১ ০৩:১২ অপরাহ্ন

শীর্ষনিউজ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় মাইকেল রোজারিও (৭২) নামে এক যুক্তরাষ্ট্র প্রবাসীকে তাঁর ভাতিজা গেনেট রোজারিও (৫০) গুলি করে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। জেলার একমাত্র খ্রিস্টানপল্লি কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে শুক্রবার রাত ১২টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. কামরুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

এরই মধ্যে অভিযুক্ত গেনেট রোজারিওকে একনলা বন্দুক ও গুলিসহ গতকাল শুক্রবার রাতে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য নয়ন রোজারিও জানান, জমিজমা নিয়ে শুলপুর গ্রামের মাইকেল রোজারিওর সঙ্গে তার ভাতিজা গেনেট রোজারিওর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে দুপক্ষের মধ্যে একাধিক মামলাও চলমান রয়েছে। চাচা-ভাতিজা দুজনই সপরিবারে যুক্তরাষ্ট্রে বসবাস করেন। সম্পত্তির বিরোধ নিরসনে প্রায় দুই মাস আগে দুজনই বাংলাদেশে আসেন।

এর মধ্যে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে একটি সালিসি বৈঠক হয়। বিচারে জমিজমা বিরোধের অবসানও ঘটে। কিন্তু রাত ১২টার দিকে ভাতিজা গেনেট তার চাচা মাইকেল রোজারিওকে গুলি করেন। এ সময় গুরুতর আহত অবস্থায় মাইকেল রোজারিওকে ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

ইউপি সদস্য আরও বলেন, শুক্রবার সন্ধ্যার পর আমি নিজে উপস্থিত থেকে তাদের দীর্ঘদিনের জমিজমা নিয়ে বিরোধ সমাধান করেছি। কিন্তু রাত সাড়ে ১২টার দিকে গেনেটের ছোট ভাই জনি রোজারিও আমাকে ফোন করে জানান, গেনেট তার কাকাকে গুলি করেছেন।
শীর্ষনিউজ/এম